জামালপুরে হত্যা মামলার আসামি রজন গ্রেফতার

র‌্যাবের হেফাজতে রজন

জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নে সিএনজি অটোরিকশাচালক হোসেন হত্যা মামলার আসামি মো. রজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (১৬ জুন) সকালে দড়িহামিদপুর গ্রামের একটি সেচঘর থেকে তাকে গ্রেফতার করা হয়। রজন দড়িহামিদপুর পোড়াবাড়ী গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে।  গত শুক্রবার (১৪ জুন) রাতে এ হত্যার ঘটনা ঘটে। জামালপুর র‌্যাব-১৪ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

মামলার সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে জামালপুর-ময়মনসিংহ সড়কের দড়িহামিদপুর এলাকায় সিএনজি অটোরিকশাচালক নবী সালাম একজন ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হন। রানাগাছা ইউনিয়নের দড়িহামিদপুর পোড়াবাড়ী গ্রামের সেলিম মিয়ার বখাটে ছেলে রজন নান্দিনা বাজার থেকে নবী হোসেনের সিএনজি অটোরিকশাটি ভাড়ায় রিজার্ভ করে রওনা হয়। কিছুদূর যাওয়ার পর দড়িহামিদপুর এলাকায় রজন অটোরিকশাটি থামিয়ে চালক নবী সালামের বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ধারালো ছুরিটি উদ্ধার করেছে। ঘটনার পর থেকেই রজন গা ঢাকা দিয়েছিল। এ ঘটনায় নিহতের ছেলে জুয়েল রানা বাদী হয়ে শনিবার জামালপুর সদর থানায়  হত্যা মামলা দায়ের করেন। মামলায় রজনকে একমাত্র আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে র‌্যাবের একটি দল আসামি রজনকে ধরতে অভিযানে নামে। র‌্যাবের দলটি রবিবার সকাল সাড়ে ৭টার দিকে দড়িহামিদপুর এলাকায় একটি সেচ পাম্পের ঘর থেকে রজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাকে জামালপুর সদর থানায় সোপর্দ করা হয়েছে। 

র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার জোনাঈদ আফ্রাদ জানান, দ্রুত সময়ের মধ্যে আসামি রজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এ হত্যার দায় স্বীকার করেছে। তাকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।