বান্দরবা‌নে ডু‌বে নি‌খোঁজ নৌবা‌হিনীর সাব-লেফ‌টে‌ন্যান্টের মরদেহ উদ্ধার

বান্দরবান

বান্দরবা‌নের রুমার পাইন্দুখাল পার হ‌তে গি‌য়ে নিখোঁজ নৌবাহিনীর সাব-লেফ‌টেন্যান্ট সাইফুল্লাহর মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। নি‌খোঁজের দুই দিন পর সোমবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে রুমার মুংনুম পাড়ার নি‌চে পাইন্দুখাল থে‌কে মরদেহটি উদ্ধার করা হয়।
তার সঙ্গে ডু‌বে নি‌খোঁজ অপর ক‌লে‌জছাত্রী জান্না‌তের মরদেহ এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে চট্টগ্রা‌মের সাতকা‌নিয়ার বাজা‌লিয়া এলাকায় সাঙ্গু নদী‌তে এক‌ নারীর মরদেহ ভে‌সে উঠতে দেখা গেছে। মরদেহটি জান্না‌তের কিনা তা শনা‌ক্তের জন্য ঘটনাস্থ‌লে তার স্বজন‌দের পাঠা‌নো হ‌য়েছে। মরদেহটি উদ্ধা‌রের জন্য পু‌লিশও সেখানে গে‌ছে।
এ বিষ‌য়ে বান্দরবা‌নের পু‌লিশ সুপার মো. জা‌কির হো‌সেন মজুমদার ব‌লেন, সাব-লেফ‌টে‌ন্যান্ট সাইফুল্লাহর মরদেহ সোমবার রুমার মুংনুম পাড়ার নি‌চের পাইন্দুখাল থে‌কে উদ্ধার করা হ‌য়ে‌ছে। এছাড়া চট্টগ্রা‌মের সাতকা‌নিয়ায় সাঙ্গু নদীতে এক‌টি নারীর মরদেহ দেখা গে‌ছে। লাশ শনা‌ক্তের জন্য স্বজন‌দের সেখা‌নে পাঠা‌নো হ‌য়ে‌ছে।
পু‌লিশ ও স্থানীয়রা জানান, সাব-লেফ‌টে‌ন্যান্ট সাইফুল্লাহসহ ছয়জ‌নের এক‌টি দল বান্দরবা‌নে বেড়া‌তে যায়। তারা তিন‌ দিন ধ‌রে রোয়াংছ‌ড়ির বি‌ভিন্ন পর্যটন কেন্দ্র ঘু‌রে দে‌খেন। বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ি হ‌য়ে রুমা উপ‌জেলার তিনাপ সাইতার না‌মে এক‌টি ঝরনায় যান তারা। সেখান থে‌কে ফেরার প‌থে পাইন্দুখাল পার হওয়ার সময় খা‌লে ডু‌বে শ‌নিবার সন্ধ্যায় তারা নি‌খোঁজ হন। এরপর তাদের উদ্ধারে ‌সেনাবা‌হিনী, পু‌লিশ ও স্থানীয়রা অভিযান চা‌লায়।

আরও পড়ুন: বান্দরবানে বেড়াতে গিয়ে সাব-লেফটেন্যান্টসহ দু’জন পানিতে ডুবে নিখোঁজ