কুড়িগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের কুলখানি অনুষ্ঠিত

সাবেক রাষ্ট্রপতি এরশাদের কুলখানিতে তবারক বিতরণ করা হচ্ছে কুড়িগ্রামে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা, কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) বাদ জোহর কুড়িগ্রাম ধরলা পাড়ের শেখ রাসেল শিশু পার্কে জেলা জাতীয় পার্টির উদ্যোগে এ আয়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন– কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ পনির উদ্দিন আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন– আলহাজ আতাউর রহমান আতা, হাফেজ আলহাজ আবু সুফিয়ান পাভেল, জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক নবাব আলী, সংসদ সদস্যের একান্ত সহকারী সোহেল সরকার রানা, বিশিষ্ট ঠিকাদার তালাশ মাহমুদ, মাওলানা আব্দুল মান্নান, জয়নাল আবেদীন, জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক রাশিদুল ইসলাম প্রমুখ।

দোয়া অনুষ্ঠানে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ পনির উদ্দিন আহমেদ বলেন, ‘দেশগঠনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভূমিকা অপরিসীম। তার শূন্যতা কখনও পূরণ হওয়ার নয়। শুধু জাতীয় পার্টি তাকে হারায়নি, দেশবাসীর পল্লীবন্ধু চিরতরে হারিয়ে গেছে।’