কুমিল্লায় জাতীয় পার্টির সভায় হাতাহাতি, হট্টগোল

কুমিল্লা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভায় অতিথিরাকুমিল্লা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভায় নেতাকর্মীদের মধ্যে হাতাহাতি ও হট্টগোলের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির দুই কর্মীকে আটক করে। কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, শনিবার কুমিল্লা টাউন হল মিলনায়তনে কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলা এবং মহানগর জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার তিতাস উপজেলা জাতীয় পার্টির সাবেক এমপি আমির হোসেন গ্রুপের সঙ্গে দাউদকান্দি উপজেলা জাতীয় পার্টি নেতা মাখন সরকারের গ্রুপের হাতাহাতি হয়। এরপর সেখানে হট্টগোল তৈরি হয়। দলীয় কোন্দল ও পূর্ব দ্বন্দ্ব নিয়ে এ ঘটেছে বলে জানা গেছে। এ সময় পুলিশ সভার পরিবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণ রাখতে দুই কর্মীকে আটক করে। পরে দলীয় নেতারা এসে দায়িত্ব নিয়ে তাদের ছাড়িয়ে নেন।

এ সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং বিভাগীয় সাংগঠনিক সভার আহ্বায়ক সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ। সভায় আগামী দিনে সব ভেদাভেদ ভুলে নেতাকর্মীদের একযোগে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক নুরুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।