দুলাভাইয়ের লাঠির আঘাতে প্রতিবন্ধী শ্যালকের মৃত্যুর অভিযোগ

ঝিনাইদহ

ঝিনাইদহ পৌর এলাকার লক্ষীকোল গ্রামে নির্যাতনের কারণে রাব্বুল হোসেন (২০) নামে এক বাক প্রতিবন্ধী তরুণের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় সোমবার বিকালে নিহতের পিতা ট্রাক ড্রাইভার শরিফুল ইসলাম ও সৎ বোন পারুলকে আটক করেছে পুলিশ।

গ্রামবাসী জানায়, শুক্রবার দুপুরে মাঠে ছাগল চরাতে যেতে না চাইলে সৎ বোনের সঙ্গে তর্ক হয় রাব্বুলের। এসময় তার দুলাভাই টোকন রাব্বুলের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। এসময় জ্ঞান হারিয়ে ফেলে রাব্বুল।

খবর পেয়ে গ্রামবাসী প্রতিবন্ধী রাব্বুলকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে শনিবার তাকে ঝিনাইদহ থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে ভর্তি করার পর রবিবার বিকালে রাব্বুল মারা যান। রাব্বুলের মৃত্যুর খবর পৌঁছালে তার সৎ বোন পারুল ও দুলাভাই টোকনসহ বাড়ির লোকজন গা ঢাকা দেয়।

সোমবার সৎ বোন পারুল ও পিতা শরিফুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

এলাকার কমিশনার মহিউদ্দীন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাব্বুলের পিতা শরিফুল ঘটনার সময় ট্রাক চালাচ্ছিলেন। তিনি কিছুই জানেন না। এই ঘটনার জন্য দুলাভাই টোকন দায়ী। তার বাঁশের আঘাতেই রাব্বুলের মৃত্যু হতে পারে।

ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর হাসপাতালে রাব্বুল মারা গেছেন। জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানায় নিয়ে আসা হয়েছে।