বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বগুড়ায় সড়ক দুর্ঘটনাবগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাত জন নিহত এবং আট জন আহত হয়েছেন।  আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বুধবার (২৫ মার্চ) সকালে শেরপুর উপজেলার ঘোগা বটতলা ও মহিপুর জামতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে দুর্ঘটনাগুলো ঘটে।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির এর সত্যতা নিশ্চিত করেছেন।  তবে তিনি হতাহতদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেননি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকার বাইপাইলগামী লাব্বাইক পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৬৮৮৯) শেরপুরের ঘোগা বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি লবণ বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি মহাসড়কের পাশে খাদে পড়ে গেলে লবণের বস্তার ওপর থাকা চার যাত্রী নিহত এবং ১০ জন আহত হন।

শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর অন্তত এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

মেডিক্যাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ মন্ডল জানান, দুপুরে শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জনসহ মোট ছয় ট্রাক যাত্রীর মৃত্যু হয়।

অন্যদিকে ভোরে শেরপুর উপজেলার মহিপুর জামতলা এলাকায় পাথর ও লবণ বোঝাই দুটি ট্রাকের সংঘর্ষে মৃদুল হোসেন (২২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছেন শেরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ। নিহত আজাদ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।