হবিগঞ্জে আনসার সদস্য ও টাঙ্গাইলে শ্রমিক আইসোলেশনে




ছবি প্রতীকীকরোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হবিগঞ্জে এক আনসার সদস্য এবং টাঙ্গাইলে বাড়িতে যাওয়া গাজীপুরে কর্মরত এক শ্রমিককে আইসোলেশনে পাঠানো হয়েছে।

সহকারী সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জলের বরাত দিয়ে হবিগঞ্জ প্রতিনিধি জানান, বুধবার জেলা আনসার কার্যালয়ে দায়িত্বে থাকা এক সদস্যের মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে তাকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়। পরে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া গত ২৫ মার্চ ভারত থেকে দেশে আসা দুই ভাইয়ের নমুনা সংগ্রহ করেও ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সখীপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজার বরাত দিয়ে টাঙ্গাইল প্রতিনিধি জানান, গাজীপুর থেকে আসা এক শ্রমিককে বুধবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সরকারি মুজিব কলেজের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়। মঙ্গলবার রাতে জ্বর নিয়ে ওই ব্যক্তি গাজীপুর থেকে বাড়িতে ফেরেন। বুধবার তার জ্বর, বমি ও পাতলা পায়খানা শুরু হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ‘ওই লোকটি জ্বর, বমি ও পাতলা পায়খানায় আক্রান্ত। তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। অবস্থা বুঝে ও পর্যবেক্ষণ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’