স্বাস্থ্য খাতে সীমাহীন দুর্নীতি বাংলাদেশে হয়নি: নৌ প্রতিমন্ত্রী

রংপুর বিভাগের সাংবাদিকদের আর্থিক সহায়তার চেক বিতরণ করেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।স্বাস্থ্য খাতে সীমাহীন দুর্নীতি বাংলাদেশে হয়নি। আমরা কোনও সাহেদকে রক্ষা করিনি, কোনও অপরাধীকে রক্ষা করিনি। কিন্তু, বিএনপি-জামায়াত যারা স্বাস্থ্য ব্যবস্থার সমালোচনা করছে তারাই হাওয়া ভবন তৈরি করে লুটেরাদের রক্ষা করেছে। রংপুরে আয়োজিত এক অনুষ্ঠানে এ মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি দাবি করেন, এই সরকার সব অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে রংপুর জিলা স্কুল অডিটোরিয়ামে করোনাকালীন রংপুর বিভাগের সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন খালিদ মাহমুদ।

নৌপরিবহন প্রতিমন্ত্রী আরও বলেন, স্বাস্থ্য খাতে সীমাহীন দুর্নীতি বাংলাদেশে হয়নি। ইউরোপ, আমেরিকায় গণকবর হয়েছে, কিন্তু বাংলাদেশে গণকবর হয়নি। সীমাহীন দুর্নীতির কথা যারা বলছে তারাই দুর্নীতির আখড়া বানিয়েছিল হাওয়া ভবনকে। তারা সীমাহীন দুর্নীতির কথা প্রচার করছে, যা বাস্তবচিত্রের সঙ্গে কোনও মিল নেই।

এর আগে করোনাকালীন রংপুর বিভাগের সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। এ সময় জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ও রংপুর প্রেসক্লাবের আয়োজনে জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে রংপুর বিভাগের ৬ জেলার ২০১ জন সাংবাদিকের হাতে চেক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম, মেট্রো কমিশনার আব্দুল আলীম মাহমুদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।