শ্বশুরবাড়ি আসার পরদিন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জামালপুরজামালপুরে পৌর এলাকার ছনকান্দা গ্রাম থেকে একজন ও ইসলামপুর উপজেলা থেকে অজ্ঞাত এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ অক্টোবর) সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর সদর উপজেলার বলাইয়ের চর গ্রামের দুলাল মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩২) জামালপুর পৌর এলাকার ছনকান্দায় শ্বশুরবাড়িতে তার ছেলেকে দেখতে আসেন। এসেই তিনি জানতে পারেন তার স্ত্রী তাকে তালাক দিয়েছেন। পরে বুধবার সকালে শ্বশুরবাড়ির পাশে ছনকান্দার উমর আলী নামে এক ব্যক্তির বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় নজরুলের লাশ দেখতে পান স্থানীয়রা। তিনি একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে, ইসলামপুর উপজেলার চিনাডুলি ইউনিয়নের আজমবাগ ফকিরাকান্দা এলাকার যমুনার দুর্গম চর থেকে সকালে অজ্ঞাত এক কিশোরের (১৩) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এলাকাবাসী খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি জামালপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।