হাতীবান্ধায় ট্রেন-ট্রাক্টর সংঘর্ষে আহতদের একজনের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধায় আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেন ও ট্রাক্টরের সংঘর্ষের ঘটনায় ট্রেনে নিচে পড়ে আহত হামিদুল ইসলাম (২৭) মারা গেছেন। শনিবার (২০) মার্চ সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। ওই বিকাল ৩টায় গেটম্যান বিহীন রেলক্রসিং পারাপার হওয়ার সময় এ সংঘর্ষের এ ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত কলেছেন হাতীবান্ধার সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু।

জানা গেছে, এ দুর্ঘটনায় ট্রাক্টরের সহকারী চালক হামিদুল ইসলাম ট্রেনের নিচে পড়ে দুই পায়ের গোড়ালি ও ডান হাতের কব্জি কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ট্রাক্টরের চালক আতিকুল মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা আহত দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সিঙ্গিমারী ইউনিয়ন চেয়ারম্যান জানান, সিঙ্গিমারী ইউনিয়নের মোক্তারপাড়া এলাকার মজিবর রহমানের ছেলে আতিকুল ইসলাম মাথায় আঘাত পেয়েছেন। একই ইউনিয়নের ধুবনী এলাকার মকু শেখের ছেলে হামিদুল ইসলাম রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিতিৎসাধীন অবস্থায় মারা যান। 

হাতীবান্ধা রেলওয়ে স্টেশন মাস্টার নুরুন্নবী সরকার জানান, হাতীবান্ধা থেকে বুড়িমারী অভিমুখী যাত্রীবাহী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যাওয়ার তিন-চার মিনিট পরেই এ দুর্ঘটনা ঘটে।