ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এনজিওকর্মী নিহত

বগুড়ায় বালুবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মেহেদী হাসান রিপন (৩০) নামে এক এনজিও কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা-রংপুর মহাসড়কে গোকুল ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ওসি খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মেহেদী হাসান রিপন বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের বুজরুক মাঝিড়া মন্ডলপাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে মাস্টার্স করে বেসরকারি সংস্থা টিএমএসএসে নিরাপত্তা প্রহরীর সুপারভাইজার পদে যোগদান করেন। মঙ্গলবার সকালে তিনি বাড়ি থেকে মোটরবাইকে কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কে নীলফামারীর ডোমার থেকে আসা বালু বোঝাই ট্রাকের (কুষ্টিয়া-ট-১১-১৩৯৩) চালক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তার মোটরবাইকে ধাক্কা দেয়। এতে রিপন মহাসড়কে ছিটকে পড়ে গেলে ট্রাকের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

ওসি খায়রুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত এনজিও কর্মী রিপনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।