মোটরসাইকেল প্রতিযোগিতায় নেমে প্রাণ গেলো ছাত্রলীগ নেতার

সিরাজগঞ্জের তাড়াশে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতায় নেমে দুর্ঘটনায় আহত তুষার আহমেদ (২৬) নামে এক ছাত্রলীগ নেতা মারা গেছেন। সোমবার (৩০ আগস্ট) ভোরে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তুষার আহমেদ উপজেলার বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামের জুলফিকার আলী ভুট্টুর ছেলে। তিনি সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং তাড়াশ উপজেলা ছাত্রলীগের সদস্য।

বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোক্তার হোসেন মুক্তা জানান, শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে পেঙ্গুয়ারী পাগলা বাজার এলাকায় বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতায় নামেন তুুষার। পরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি তালগাছে ধাক্কা লেগে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া মোটরসাইকেলে থাকা অপর আরোহী বায়েজিদ হোসেন আহত হন। শনিবার দুপুরে দুর্ঘটনাস্থলের পাশের খাল থেকে তুষারের বিচ্ছিন্ন পা উদ্ধার করেন স্বজনরা।

তিনি আরও জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তুষারকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়েছে।