ভোলায় কলেজ ছাত্রকে অপহরণের পাঁচ ঘণ্টা পর উদ্ধার

অপহরণের শিকার ফয়সাল

ভোলায় ফয়সাল (১৮) নামের এক কলেজ ছাত্রকে অপহরণের পাঁচ ঘণ্টা পর স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত সোয়া ১২টার দিকে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ঈমাম হোসেন মেম্বার বাড়ির পিছনের বাগান থেকে তাকে উদ্ধার করা হয়। অপহৃত ফয়সাল একই এলাকার আবু সালামের ছেলে ও ভোলা সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। উদ্ধারের পর তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছেন। ভোলা মডেল থানার ওসি মীর খাইরুল কবীর উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপহৃত ফয়সাল অভিযোগ করে বলেন, ‘রবিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি স্থানীয় গজারিয়া বাজার থেকে বাড়ি আসার পথে একই এলাকার বখাটে জাফর, সোহেল, হাসান, ইয়াছিন, মামুন, হাছনাইনসহ আরও কয়েক জন মিলে জোর পূর্বক তাকে তুলে নিয়ে যায়। পরে ঈমাম হোসেন মেম্বারের বাড়ির পিছনের বাগান নিয়ে যায়। এসময় তাকে ব্যাপক মারধর করে তার পরিবারের কাছ থেকে ২০ হাজার টাকা আনার জন্য চাপ দেয়। ফয়সাল তার মাকে ফোন করে টাকা নিয়ে তাকে উদ্ধারের জন্য জানালে তার মা স্থানীয় মেম্বার ঈমাম হোসেনকে বিষয়টি জানান।

মেম্বার ঈমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি বিষয়টি জানার পর তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যার্থ হই। পরে পুলিশের সহযোগিতায় রাতেই ফয়সালকে উদ্ধার করি। যারা ঘটনার সঙ্গে জড়িত তারা আসলে বখাটে।

ইউপি চেয়ারম্যান মুনছুর আহম্মেদ বলেন, ‘আমি খবর পেয়ে রাতেই পুলিশকে জানাই। পরে পুলিশ এসে তাকে একটি বাগান থেকে উদ্ধার করে।

ভোলা মডেল থানার ওসি মীর খাইরুল কবীর জানান, এ ব্যাপারে এখনো থানায় কেউ মামলা করেনি।

/জেবি/

আরও পড়তে পারেন: আখাউড়ায় জোড়াতালি দিয়ে চলছে ঝুঁকিপূর্ণ বেইলি সেতুর মেরামত কাজ