মাছ বিক্রি করতে গিয়ে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

অভিযুক্ত ধর্ষক মঙ্গল মণ্ডলকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়বরিশালের উজিরপুর উপজেলায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সন্তানের জনক ৫০ বছর বয়সী মঙ্গল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে ওই ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা। অভিযুক্ত মঙ্গল ছয় বিয়ে করেছে। হারতা ইউনিয়নের কাজীবাড়ি গ্রামের মৃত শরৎচন্দ্র মণ্ডলের ছেলে সে। এ ঘটনায় বুধবার (২৯ জুলাই) দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

তিনি জানান, আমার মেয়ের শরীরের অবস্থা খারাপ দেখে বিষয়টি জানার চেষ্টা করলে ধর্ষণের কথা স্বীকার করে। এরপর মঙ্গলবার লম্পট মঙ্গল মণ্ডল পুনরায় ওই বাড়িতে এলে পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে তাকে শিকল দিয়ে বেঁধে রাখে।

বাদী আরও জানান, মঙ্গল মণ্ডল বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাছ বিক্রি করতো। ৬ মাস আগে বাড়িতে মাছ বিক্রি করতে এলে তার লোলুপ দৃষ্টি পড়ে আমার মেয়ের দিকে। সুযোগ নিয়ে প্রায়ই মাছ বিক্রির নাম করে বাড়িতে গিয়ে মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসতো। হঠাৎ একদিন মেয়েকে ঘরে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সে। ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এভাবে একাধিকবার ধর্ষণের শিকার হয় মেয়েটি।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, ধর্ষকের বিরুদ্ধে মামলা নিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত মঙ্গলকে কারাগারে প্রেরণ করা হয়।