‘যতদিন এমপি আছি সনাতন ধর্মাবলম্বীদের জায়গা দখল হতে দেবো না’

দলীয় পরিচয়ে কোনও অনিয়ম ও দুর্নীতি করলে কেউ পার পাবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম। তিনি বলেন, আমি যতদিন এমপি আছি, ততদিন মিথ্যা দলিলের মাধ্যমে সনাতন ধর্মাবলম্বীদের জায়গা দখল হতে দেবো না। সব কিছু নিয়মে চলবে। অন্যায়-অবিচার শালিসের নামে টাকা খাওয়া চলবে না। আমরা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে ও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের এক কর্মী, এটাই বড় পরিচয়। অনৈতিকভাবে কোনও আয় আমার পকেটে ঢুকবে না। আমি কোনও ঘুষ, কমিশন বা নিয়োগ বাণিজ্য করি না। দলীয় কোনও কর্মী এটা করুক তাও পছন্দ করি না। সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তাকে জেলে ঢুকতে হবে।

শনিবার (১৬ জানুয়ারি) পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী বন্দরস্থ কালিগঙ্গা নদীতে নতুন ফেরির উদ্বোধন অনুষ্ঠানে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে চলছে। বিশ্বের সব দেশে করোনার মধ্যে উন্নয়নের কাজ থেমে গেলেও ,একমাত্র বাংলাদেশেই উন্নয়নের ধারা থেমে থাকেনি। বরং নতুন নতুন প্রকল্প হাতে নেওয়া হচ্ছে। একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই এটা সম্ভব। বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা পরবর্তী যুদ্ধ বিধ্বস্থ দেশের যেমন হাল ধরে উন্নয়নকে এগিয়ে নিয়ে গেছেন, তার যোগ্য কন্যা শেখ হাসিনাও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।

স্থানীয় শ্রীরামকাঠী বন্দরের কাঁচাবাজার মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুনীল কুমার হালদারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এস.এম. রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন, উপজেলা প্রকৌশলী মো. ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝর কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

পরে মন্ত্রী নতুন ওই ফেরিতে করে স্বরূপকাঠী উপজেলার ভরতকাঠী প্রান্তে যান এবং সেখানে আরও একটি সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এর আগে সকালে মন্ত্রী উপজেলা সদরের সঙ্গে শ্রীরামকাঠী ইউনিয়নের কালীবাড়ির সঙ্গে সংযোগ ও ভীমকাঠীতে পৃথক দুটি গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।