নির্বাচনি প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে ৩ সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ

পটুয়াখালীর বাউফলে তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তিনি চন্দ্রদ্বীপ ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী নিলুফা বেগমের কর্মী। বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত ৯টার দিকে নিলুফারের পক্ষে নির্বাচনি প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে একটি বিলের মধ্যে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চন্দ্রদ্বীপ ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের নারী সদস্য নিলুফা বেগম এ বছরও প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। বৃহস্পতিবার তাঁর পক্ষে প্রচার করেন ভুক্তভোগী নারী। প্রচার শেষে ওই ইউপি সদস্য প্রার্থীর বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে তিন যুবক তাঁর মুখ চেপে নির্জন বিলে নিয়ে ধর্ষণ করে। পরে তারা পালিয়ে গেলে ওই নারী স্থানীয় মজিবর হাওলাদারের বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

খবর পেয়ে রাতেই চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ এবং ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার ওই বাড়িতে যান। শুক্রবার সকালে ভিকটিম আইনি সহায়তা পেতে থানায় যান।

চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ বলেন, ‘ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এছাড়া আইনি সহায়তার জন্য থানায় যেতে বলেছি।’

বাউফল থানার পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন, ‘ধর্ষণের অভিযোগ পেয়েছি। কিন্তু রাতের অন্ধকারে ওই নারী কাউকে চিনতে পারেননি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’