ভোটের সরঞ্জাম নিয়ে কেন্দ্রে যাওয়ার পথে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় নির্বাচনি সরঞ্জাম নিয়ে কেন্দ্রে যাওয়ার পথে এক সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম মো. হুমায়ুন কবির। মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মির্জাগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মো. আরাফাত হোসেন।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের ভাজনা কদমতলা আলিম মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। হুমায়ুন কবির ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ছিলেন। দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আজাহার আকনের ছেলে হুমায়ুন। তিনি মির্জাগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, রবিবার সাকালে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। শ‌নিবার বিকালে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে নির্বাচনি সরঞ্জাম নিয়ে কেন্দ্রে যান হুমায়ুন কবির। সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস বলেন, তার মৃত্যুর বিষয়টি মর্মান্তিক। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করতে পুলিশকে বলেছি।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, হুমায়ুন কবিরের পরিবারের অভিযোগ না থাকায় তার মেয়ের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।