সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত, মায়ের পা বিচ্ছিন্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলি ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. জিহাদ (১২) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির মা মুক্তা বেগমের (৪০) দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও পাঁচ জন। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম এ তথ্য জানান।

মৃত জিহাদ উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয় গ্রামের মিঠু খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে ছয় জন যাত্রী নিয়ে বালিয়াতলীর চাপলী বাজার থেকে কলাপাড়ার দিকে যাচ্ছিল একটি অটোরিকশা। অটোরিকশাটি মুসুল্লীয়াবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ অটোরিকশার ছয় যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জিহাদকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই জিহাদের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ছয় জনকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

ওসি জানান, ‘আহতরা শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ট্রলিটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক।’