বান্দরবানে এডিস মশার বংশ বিস্তার রো‌ধে পরিচ্ছন্নতা অভিযান

বান্দরবানে পরিচ্ছন্নতা অভিযানবান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যো‌গে এডিস মশার বংশ বিস্তার রো‌ধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়ে‌ছে। শনিবার (১৭ আগস্ট) দুপু‌রে এই অভিযান চালানো হয়। বান্দরবান সদরের বাজার শাহী জামে মসজিদ প্রাঙ্গণ থে‌কে শুরু করে পুরো বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হো‌সেন মজুমদার, সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, সদস্য কাজল কা‌ন্তি দাশ, বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের আহ্বায়ক গিয়াস উদ্দিন, সিনিয়র সহসভাপতি বিমল কান্তি দাশ, সদস্যসচিব আবু সালেহ, বিডি ক্লিন বান্দরবানের জেলা সমন্বয়ক আবু বক্করসহ ব্যবসায়ী ঐক্য পরিষদের নেতা ও বিডি ক্লিন বান্দরবানের সদস্যরা।

বান্দরবানে পরিচ্ছন্নতা অভিযানজেলা প্রশাসক ব‌লেন, ‘ডেঙ্গু প্রতি‌রো‌ধে প্রতি‌দিনই  বান্দরবা‌নের বি‌ভিন্ন এলাকা প‌রিষ্কার করা হ‌চ্ছে। ডেঙ্গু যেন বান্দরবা‌নে ছড়া‌তে না পা‌রে, সেজন্য প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সবসময় সতর্ক র‌য়ে‌ছে। এভা‌বে বান্দরবানকে প‌রিষ্কার রাখ‌তে পার‌লে এখা‌নে ডেঙ্গু রোগ থে‌কে সবাইকে মুক্ত রাখা যা‌বে।’ তি‌নি সবাই‌কে নিজ নিজ ঘ‌রের আশপাশ প‌রিষ্কার রাখার আহ্বান জানান।