ইয়াবা-গাঁজাসহ আ.লীগ নেতা আটক

কুমিল্লায় ইয়াবা, গাঁজা, বিয়ার ও নগদ টাকাসহ লাকসাম পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্র জানায়, সোমবার (৬ সেপ্টেম্বর) লাকসাম উপজেলার কোমারডোগায় অভিযান চালিয়ে পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারকে (৪৮) ২০ পিস ইয়ারা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির জন্য ব্যবহৃত সিসি ক্যামেরাসহ আটক করা হয়। অভিযানকালে তিনি নানাভাবে ক্ষমতার প্রভার খাটানোর চেষ্টা করেছিলেন এবং তল্লাশির কাজে বাধা দেন। তিনি ওই এলাকার মৃত সেকান্তর আলীর ছেলে।

অপর একটি অভিযানে লাকসাম উপজেলার মুদাফফারগঞ্জের চিকনিয়ায় অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেন (৩৭) নামের আরেক মাদক ব্যবসায়ীকে ৯০০ পিস ইয়াবা, ১৩ ক্যান বিয়ার ও মাদক বিক্রির এক লাখ ৮০ টাকাসহ আটক করা হয়। সে ওই এলাকার আবদুল মোমেন পাটোয়ারীর ছেলে। 

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, তার নেতৃত্বে অভিযানে অদিধফতরের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন। আটক আসামিদের বিরুদ্ধে লাকসাম থানায় পৃথক দুইটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।