নির্বাচনের পরদিন নিজ বাসায় পাওয়া গেলো ‘নিখোঁজ’ প্রার্থীকে

নির্বাচনের পরদিন ব্রাহ্মণবাড়িয়ার-২ আসনের নিখোঁজ স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাজধানীর বসুন্ধরায় তার নিজ বাসায় তাকে পাওয়া গেছে বলে তার স্ত্রী মেহেরুন্নেচ্ছা মেহেরিন বিষয়টি  নিশ্চিত করেছেন।

তার সন্ধান পাওয়া সম্পর্কে স্ত্রীর বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, তার স্ত্রী গত ৩১ জানুয়ারি (মঙ্গলবার) তার নিখোঁজ সম্পর্কে আশুগঞ্জ থানায় একটি অভিযোগ করেছিলেন। সেই অভিযোগের তদন্ত করতে গেলে আবু আসিফের স্ত্রী মেহেরুন্নেচ্ছা মেহেরিন পুলিশকে জানায়, তার স্বামী রাজধানীর বসুন্ধরায় তাদের নিজ বাসায় অবস্থান করছেন।

তিনি এতদিন স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন না কি- এমন প্রশ্নে পুলিশ সুপার বলেন, তাকে পাওয়ার পর আমরা জিজ্ঞাসাবাদ করবো। এরপরই এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এরপর ৩১ জানুয়ারি বিকালে তার স্ত্রী সন্ধানের দাবিতে ই-মেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে চার দিকে তোলপাড় শুরু হয়। বুধবার অনুষ্ঠিত ভোটের দিনেও আসিফকে পাওয়া যায়নি। আবু আসিফ আহমেদ এই উপনির্বাচনে মোটরগাড়ি প্রতীকে পেয়েছেন তিন হাজার ২৬৯ ভোট।