‘বেফাঁস’ কথা বলায় বৃদ্ধকে চড়-থাপ্পড় দিয়েছি: ইউপি সদস্য

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক ইউপি সদস্যের দোকানে পণ্য না কেনায় মো. বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) নামের এক বৃদ্ধকে মারধর করে খালে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের দারোগাগো পুলের গোড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ব্যক্তির নাম মো. আরিফুর রহমান (৩৮)। তিনি কেরোয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য।

স্থানীয় ব্যক্তিরা জানান, কেরোয়া ইউনিয়নের জোড়পোল বাজারে আরিফুর রহমানের রড, সিমেন্ট, ইট, বালু ও ফার্নিচারের ব্যবসা রয়েছে। বৃদ্ধ বেল্লাল ভাতিজার ভবন নির্মাণের জন্য আরিফুরের দোকান থেকে রড-সিমেন্ট না কেনায় তাকে মেরে আহত করেন আরিফুর। পরে বৃদ্ধকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বেল্লাল হোসেন পাটওয়ারী বলেন, আমার ভাতিজার ভবন নির্মাণকাজের জন্য রড, সিমেন্ট, ইট ও বালু কিনতে কয়েক দিন ধরে আমাকে চাপ দিয়ে যাচ্ছিল আরিফ মেম্বার। কিন্তু তার দোকান থেকে এসব মালামাল না কেনায় সে আমাকে ঘটনাস্থলে পেয়ে মারধর করে খালে ফেলে দেয়। এতে আমি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি।

মো. বেল্লাল হোসেন পাটওয়ারী

তিনি বলেন, ওই ঘটনায় থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছি। এর আগেও সে অনেকের সঙ্গেই এমন করেছে। নারী নির্যাতন ও ডাকাতির ঘটনায় গ্রেফতারও হয়েছিল সে। আমাকে নির্যাতনের উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ সদস্য মো. আরিফুর রহমান বলেন, গত সংসদ নির্বাচনে বৃদ্ধকে ভোট দিতে যেতে বললেও তিনি যাননি। আজও আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে বেফাঁস কথাবার্তা বলায় তাকে চড়-থাপ্পড় দিয়েছি। ধাক্কা খেয়ে তিনি খালে পড়ে গেছেন। দোকান থেকে মালামাল কেনার বিষয়টি সাজানো।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, কৃষকের লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি যাচাই করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।