টানেল সড়কে ট্রাকচাপায় নিরাপত্তাকর্মী নিহত

চট্টগ্রামের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সড়কের আনোয়ারা প্রান্তে ট্রাকচাপায় আনোয়ার পারভেজ (৪৩) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এতে মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম নামে আরও দুই নিরাপত্তাকর্মী আহত হন। নিহত এবং আহতরা কোরিয়ান ইপিজেডে কর্মরত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় টানেল সড়কের আনোয়ারা প্রান্তে মোহাম্মদপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার পারভেজ আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের ছেলে। তার সংসারে দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ জানান, নিহত এবং আহতরা কোরিয়ান ইপিজেডে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত। সকালে বাইসাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এর মধ্যে সড়কে একটি দ্রুতগামী ট্রাক তিন বাইসাইকেল আরোহীকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আনোয়ার পারভেজ নামে একজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, বাকি দুই জন আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।