পলাশে শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Narsingdi pic 13.08.16

নরসিংদীর পলাশ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  শনিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পলাশ উপজেলাসহ দেশের ৬টি উপজেলার শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

পল্লী বিদ্যুৎ সমিতি নরসিংদী ১ কর্তৃপক্ষ জানায়,ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রধানমন্ত্রীর যে অঙ্গীকার তার আওতায় পলাশ উপজেলাকে শতভাগ বিদ্যুৎ সংযোগের আওতায় আনা হয়েছে।  এরই মধ্যে  নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর অধীনে এই উপজেলার ১১৮টি গ্রামে ৪৭ হাজার গ্রাহককে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। এসব সংযোগের বিপরীতে চাহিদা অনুযায়ী ৩০ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে।  শতভাগ বিদ্যুৎ সংযোগের আওতায় নিয়ে আসায় পলাশ উপজেলাবাসী আনন্দিত। এতে শিল্পাঞ্চল পলাশ উপজেলা আর্থ সামাজিক উন্নয়নের দিকে আরও এগিয়ে যাবে বলে মনে করেন তারা।

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে পলাশ উপজেলা মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান।  এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী সদর ১ আসনের সাংসদ ও পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু, নরসিংদী -৪ আসনের অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী ২ পলাশ আসনের সাংসদ কামরুল আশরাফ খান পোটন, সাবেক সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার আমেনা বেগমসহ জনপ্রতিনিধি, পল্লী বিদ্যুৎ কর্মকর্তা, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা।

/জেবি/

আরও পড়তে পারেন : লক্ষ্মীপুরে আইনজীবী সমিতির নতুন ভবন উচ্ছেদ