না.গঞ্জে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে যাওয়ায় তিতাস কর্মকর্তাদের মারধর

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি টেক্সটাইল মিলে গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন ও ট্রান্সমিশন কোম্পানির জিএমসহ ১০জনকে মারধর করেছে ওই কারখানার লোকজন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল ফতুল্লার পাগলা নন্দলালপুরে প্রাইম টেক্সটাইল মিলে এ ঘটনা ঘটে।

তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক অফিসের জিএম প্রকৌশলী মো. শফিকুর রহমান জানান, প্রাইম টেক্সটাইল মিলে অনেক বকেয়া রয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ ব্যাপারে কারখানায় অভিযান চালিয়ে গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তখন কারখানার লোকজন তিতাসের লোকজনদের ওপর চড়াও হয়ে মারধর শুরু করে। পরে পুলিশ এসে আমাদের উদ্ধার করে।

তবে তিনি তাৎক্ষনিক আহত ১০ জনের নাম জানাতে পারেনি।

তবে মারধরের ঘটনাটি অস্বীকার করে কারখানাটির সহকারী ব্যবস্থাপক ( অ্যাডমিন) ফরহাদ জানান, আমাদের গ্যাসের বিল বকেয়া ছিল না। তিতাস গ্যাসের অভিযানকারী টিমকে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার কারণ জানতে চাইলে তারা জানান, ওপরের আদেশে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

শিল্প পুলিশ নারায়ণগঞ্জ-৪ এর পুলিশ সুপার সানা শামীনূর রহমান জানান, ঘটনাস্থলে শিল্প পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, ঘটনাস্থলে পৌছে অবরুদ্ধ তিতাস গ্যাস কর্মকর্তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

/এমডিপি/