বিএনপিকে আর ধ্বংসাত্মক কাজ করতে দেওয়া হবে না : ফারুক খান

ফারুক খানবাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, নির্বাচন কমিশন এখনও গঠিত হয়নি। অথচ বিএনপি মহাসচিব এখনই আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে। তাদের আন্দোলন মানেই জ্বালাও-পোড়াও। তবে এবার দেশবাসী সজাগ আছে, তাদেরকে আর ধ্বংসাত্মক কাজ করতে দেওয়া হবে না।
শুক্রবার সকালে মুকসুদপুর উপজেলা কাশালিয়া ইউনিয়নের উত্তর ও দক্ষিণ বেদগ্রামে বিদ্যুতায়ন উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।
ফারুক খান বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। এই রাজনীতির নেতেৃত্ব দিচ্ছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার রাজনীতি উন্নয়নের।’
তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের উন্নয়ন হয়, সাধারণ মানুষের উন্নয়ন হয়। আর বিএনপি দেশের এতিমের টাকা, উন্নয়নের টাকা আত্মসাৎ করে বিদেশে সম্পদের পাহাড় গড়েছিল। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে দেশের শত শত গাড়ি পুড়িয়েছে। তাদের অপরাধ আর অপকর্মের শেষ নেই।’

কাশিালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. আতিকুর রহমান মিয়া, কাশালিয়া ইউপি সাবেক চেয়ারম্যান সন্তোষ কুমার বাড়ৈ, ইউনিয়ন আওয়মী লীগ নেতা গঞ্জর আলী খান, ইঞ্জিনিয়ার দেবাশীষ বাগচী, শিক্ষক দীপকংকর বিশ্বাস, অনুপ বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহ আকরাম হোসেন জাফর, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সালাউদ্দীন মিয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলজার হোসেনসহ প্রমুখ।

/এআর/