হ্যান্ডকাপ পড়িয়ে ৫০ হাজার টাকা ছিনতাই: কনস্টেবল ক্লোজ

 

গোপালগঞ্জ

গোপালগঞ্জে যুবককে হ্যান্ডকাফ পড়িয়ে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় কনস্টেবল সুজিত কুমার বিশ্বাসকে ক্লোজ করা হয়েছে। শুক্রবার সকালে কাশিয়ানী উপজেলার কালনা ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার ওসি এ কে এম আলী নূর হোসেন বলেন, হ্যান্ডকাফ পড়িয়ে যুবককে হয়রানির ঘটনায় কনস্টেবল সুজিৎ কুমার বিশ্বাসকে গোপালগঞ্জ পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। তার বিরুদ্ধে উজ্জ্বলের আনিত অভিযোগ তদন্ত করা হচ্ছে।

কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের যুবক উজ্জ্বল শরীফ বলেন,  নড়াইল জেলার লোহগড়া উপজেলা সদরে আমার মামাবাড়ি। মামা মোস্তফা কামাল অসুস্থ হলে চিকিৎসার জন্য দু’ মাস আগে আমাদের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেয়। আমি লোহাগড়া গিয়ে শুক্রবার সকালে মামীর কাছ  থেকে ৫০ হাজার টাক ও দই-মিষ্টি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেই। কালনা ফেরিঘাট পার হয়ে গোপালগঞ্জে আসলেই পুলিশ পরিচয় দিয়ে সিভিল ড্রেসে কাশিয়ানী থানার কনস্টেবল আমার হাতে হ্যান্ডকাফ পড়িয়ে টানাহেচরা করতে থাকে। পরে তার ২/৩ জন সোর্স এসে আমাকে পেছন দিকে থেকে জাপটে ধরে। এক পর্যায়ে তারা আমার প্যান্টের পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আশপাশের  লোকজন এগিয়ে আসলে তাদের অনুরোধে আমাকে ছেড়ে দেয়। এ রকম নিরীহ লোকদের আটক করে তাদের পকেটে মাদক ঢুকিয়ে দিয়ে পুলিশ কনস্টেবল ও তার সোর্সরা প্রায়ই হাজার হাজার টাকা আয় করছে বলে তিনি অভিযোগ করেন। এছাড়া ওই ফেরিঘাটে প্রতি নিয়ত হয়রানির ঘটনা ঘটছে। দেখার কেউ নেই বলে তিনি জানান।

তিনি আরও জানান, বিষয়টি পুলিশ সুপারকে জানানোর পর এএসপি সার্কেল ও কাশিয়ানী থানার ওসি আমার কাছ থেকে ঘটনার বর্ণনা শোনেন। পরে তারা ব্যাবস্থা নেন।

/জেবি/

আরও পড়তে পারেন: কিশোরগঞ্জে নতুন ট্রেন চালুসহ পাঁচ দফা দাবিতে রেল অবরোধ করে সমাবেশ