গোপালগঞ্জে আগুনে পুড়ে গেছে ২০টি দোকান

Gopalganj Fire Photo-04 (24.05.2017)গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি দোকান পুড়ে গেছে। এতে অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। বুধবার দুপুর ২টার দিকে সদর উপজেলার ঘোনাপাড়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, ওই বাজারের মুদি দোকানী শের আলির দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে আগুনে সূত্রপাত হয়। আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে একে একে ওই বাজারের এয়ার আলী খান, বাকা সিকদার, বলাই সিকদার, সুজিত, নাজিম শেখ, তৌহিদুল ইসলামের মুদি দোকান, মতি মোল্যা, এনাম চৌধুরী, জুয়েল মোল্যা, নিত্যনন্দ রায়ের স্টেশনারী, নাইমের কসমেটিক্স ও রনির কম্পিউটারের দোকানসহ ২০টি দোকান পুড়ে যায়।

Gopalganj Fire Photo-03 (24.05.2017)খবর পেয়ে গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকাণ্ডে অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক নিয়ামূল হুদা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষতিগ্রস্তদের তালিকা ও ক্ষতির পরিমাণ নিরুপণ করা হচ্ছে।

/বিএল/