স্কুলছাত্রী নিতু হত্যার দায়ে একমাত্র আসামির মৃত্যুদণ্ড

মাদারীপুরে নিতু হত্যার আসামি মিলন মণ্ডলমাদারীপুরের কালকিনির স্কুলছাত্রী নিতু মণ্ডলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় প্রতিবেশী মিলন মণ্ডলকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মাদারীপুর জেলা ও দায়রা জজ শরিফ উদ্দিন আহমেদ সোমবার (২১ আগস্ট) দুপুরে এই রায় দেন।

মাদারীপুর আদালতের পিপি এমরান লতিফ জানান, কালকিনির নবগ্রাম ইউনিয়নের নবগ্রাম ৫নং ওয়ার্ডের বাসিন্দা নির্মল মণ্ডলের মেয়ে স্কুলছাত্রী নিতুকে প্রেমের প্রস্তাব দেয় প্রতিবেশী মিলন মণ্ডল। কিন্তু রাজি না হওয়ায় ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে একটি নির্জন স্থানে নিতুকে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও পেটে এলোপাতাড়ি আঘাত করে হত্যা করে অনার্স পড়ুয়া কলেজছাত্র মিলন। নিতুর চিৎকারে ঘটনার সময়ই এলাকাবাসী ধাওয়া করে মিলনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এরপর দীর্ঘ তদন্ত শেষে কালকিনির ডাসার থানা পুলিশ আদালতে চার্জশিট দেয়। 

পিপি এমরান লতিফ আরও জানান, এর আগে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় হত্যাকারী মিলন।

রায়ের পর মামলার বাদী নিতুর বাবা নির্মল মণ্ডল বলেন, ‘আমি ন্যায় বিচার পেয়েছি। ন্যায় বিচার পাওয়ায় আমি আদালত, আইনজীবী ও সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। আর কাউকে যেন এমনভাবে সন্তানহারা হতে না হয়।’ তিনি দ্রুত রায় বাস্তবায়নের দাবি জানান।

/বিএল/

আরও পড়ুন:

‘আমি জজ মিয়া নই, জালাল ড্রাইভার’