নারায়ণগঞ্জ আওয়ামী লীগে বিভক্তি নেই: আইভী

মেয়র সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী রহমান বলেছেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগে বিভক্তি নেই। এখন আওয়ামী লীগ এক ও অভিন্ন। আর তৃণমূল নেতা-কর্মীরা আগের চেয়ে অনেক বেশি ঐক্যবদ্ধ। আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে সবাই তার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করবে। শনিবার (০৩ মার্চ) দুপুর ৩টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি হকার উচ্ছেদের ঘটনা প্রসঙ্গে আইভী রহমান বলেন, ‘এখানে (নারায়ণগঞ্জ) ব্যক্তিগতভাবে নেতৃত্বের জন্য প্রতিযোগিতা থাকতে পারে। আর সব জায়গায়ই ছোট-খাটো সমস্যা থাকে। এখানেও ছোট-খাটো দুই একটি ঘটনা ঘটেছে। এর মানেই এটা নয়— যে এখানে আওয়ামী লীগ দ্বিধা বিভক্ত।’

এর আগে মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. সহিদ বাদল, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া উপস্থিত ছিলেন।