শরীয়তপুরে ব্রিজ ভেঙে ট্রান্সমিটারসহ ট্রাক খাদে

01শরীয়তপুরের তুলাসারে আড়িগাঁও ব্রিজ ভেঙে পল্লী বিদ্যুতের ট্রান্সমিটার বহনকারী একটি ট্রাক খাদে পড়ে গেছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এর ফলে ওই সড়ক দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে। তবে এ ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ২টার দিকে শরীয়তপুর সদরের মনোহরবাজার থেকে পল্লী বিদ্যুতের ট্রান্সমিটার নিয়ে একটি ট্রাক বিনোদপুর যাচ্ছিল। রাত ৩ টার দিকে ট্রাকটি তুলাসার ইউনিয়নের আড়িগাঁও ব্রিজে উঠলে ব্রিজের পশ্চিমপাড়ের বেইলি অংশ নিয়ে ভেঙে পড়ে। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।
এ ঘটনায় ওই সড়ক দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে রয়েছে। শরীয়তপুর জেলা সদরের সঙ্গে আশেপাশের ৭টি ইউনিয়নের মানুষের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।
ট্রাকের হেল্পার আবুল বাশার জানান, বিনোদপুরে পল্লী বিদ্যুতের একটি স্টেশন হচ্ছে। তার জন্য ট্রান্সমিটার নিয়ে মনোহরববাজার থেকে আসছিলাম। রাত ৩টার দিকে আড়িগাঁও ব্রিজের বেইলি অংশে ওঠার পরপরই ব্রিজটি ভেঙে পড়ে।
উল্লেখ্য, ২০১৬ সালে আড়িগাঁও ব্রিজটির অ্যাপ্রোচ ভেঙে নদীতে বিলিন হয়ে যায়। তখন ওই অংশে বেইলি সেতু বসিয়ে ব্রিজটি সচল করা হয়। তবে ব্রিজের ওপর দিয়ে ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ ছিল।