মুখোশ পরে হামলা, হিজড়াদের দাবি ঘটনা পরিকল্পিত

সাভারআশুলিয়ায় হিজড়াদের ওপর হামলা ও গুলি চালানোর ঘটনায় জড়িতরা মুখোশ পরিহিত ছিল বলে জানিয়েছেন আহত হিজড়া সর্দার আব্দুল্লাহ ওরফে রাশিদা। তার দাবি, পূর্ব পরিকল্পনা অনুযায়ী হামলা চালানো হয়েছে। তবে হামলার কারণ সম্পর্কে হিজড়া সর্দার ও পুলিশ এখন পর্যন্ত কিছুই নিশ্চিত করতে পারেনি ।

এর আগে সোমবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে প্রাইভেটকারযোগে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে ঢাকার উদ্দেশে যাওয়ার পথে হিজড়াদের গাড়ির গতিরোধ করে হামলা চালানো হয়। এসময় হামলাকারীরা গুলি ছুড়লে হিজড়া সর্দার আবদুল্লাহসহ  শিখা হিজড়া ও গাড়িচালক নূরনবী গুলিবিদ্ধ হন। এসময় এলাইদ হিজড়া নামের ওপর একজন আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করেন।

আহত হিজড়া শিখা বলেন, সকালে প্রাইভেটকারযোগে আশুলিয়ার জামগড়া থেকে ঢাকা যাচ্ছিলাম। আব্দুল্লাপুর-বাইপাইল সড়কের আশুলিয়া ব্রিজ পার হলে একটি প্রাইভেটকার আমাদের পিছু নেয়। পরে মরাগাং এলাকায় পৌঁছালে আমাদের গাড়ির গতিরোধ করে ৪-৫ জন মুখোশ পরিহিত দুর্বৃত্ত হামলা চালায়।

আশুলিয়া থানার ওসি তদন্ত জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তদন্ত শেষে হামলার কারণ সম্পর্কে জানা যাবে।