‘নারায়ণগঞ্জে পুলিশের কোনও সদস্য মাদক ব্যবসায় জড়িত থাকলে বহিষ্কার’

01নারায়ণগঞ্জে পুলিশ প্রশাসনের কোনও সদস্য মাদক ব্যবসা বা মাদক সেবনের সঙ্গে জড়িত থাকলে তাকে চাকরি থেকে বহিষ্কারের ঘোষণা দিয়েছেন জেলা পুলিশ সুপার আনিসুর রহমান। সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নগরীর চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে তিনি এ ঘোষণা দেন।
পুলিশ সুপার আনিসুর রহমান এসময় নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা থানার চিহ্নিত ৩২ জন মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করেন এবং এদের ধরিয়ে দেওয়ার জন্য পাচঁ হাজার টাকা করে পুরস্কার ঘোষণা করেন। তিনি বলেন, ‘জেলার সাতটি থানা সব মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের তালিকা হালনাগাদ করা হচ্ছে।’ পুলিশ সুপার সমাজের মাদকসেবীদের সামাজিকভাবে সুস্থ জীবনে ফিরিয়ে আনার ব্যাপারে পরিবার ও সামাজের সচেতন ব্যক্তিদের প্রতি আহ্বান জানান। তা না হলে এই মাদকসেবীরা একসময় ভয়ঙ্কর সন্ত্রাসী বা অপরাধী হিসেবে গড়ে উঠতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেন।
নারয়ণগঞ্জ (ক সার্কেলের) অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ডা. শাহনেওয়াজ চৌধুরী, মহানগর শাখার সভাপতি সোলায়মান মিয়া, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম, ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুস সাত্তার।