টাঙ্গাইলে ভারতীয় শাড়িসহ আটক ৪

শাড়িসহ আটক চার জনটাঙ্গাইলের বাসাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ চার জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৮৫ পিস শাড়ি, থ্রি-পিস ৭৫টি, টু-পিস ১০টি ও ১০ পিস ওড়না উদ্ধার করা হয়। বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আটক ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে। বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলো- মির্জাপুর উপজেলার অভিরামপুর এলাকার হাসমত আলীর ছেলে আনিছুর রহমান (২৩), মৃত আলাল উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩২), বিল্লাল সিকদারের ছেলে ইব্রাহিম সিকদার (৩৫) ও একই উপজেলার ইন্নত খা চালা এলাকার মৃত আব্দুল করিম সিকদারের ছেলে নাঈম সিকদার (১৮)।

ওসি আনিচুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে মঙ্গলবার চার জনকে আটক করা হয়। এসময় শাড়ির মালিক মির্জাপুর উপজেলার অভিরামপুর পূর্বপাড়ার আজিজুল হকের ছেলে লেবু মিয়া পালিয়ে যায়। শাড়িসহ তাদের বহনকারী পিকআপটি জব্দ করা হয়। উদ্ধার হওয়া কাপড়ের মূল্য আনুমানিক চার লাখ টাকা।’ এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।