মির্জাপুরে ফাঁকা গুলি ছুড়ে ২৬ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলটাঙ্গাইলের মির্জাপুরে অস্ত্রের মুখে জিম্মি ও ফাঁকা গুলি ছুড়ে ব্রিটিশ-আমেরিকান টোব্যাকোর মির্জাপুর পরিবেশক অগ্রণী ট্রেড করপোরেশনের ২৬ লাখ ৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার (২৫ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন সড়কের পৌর সদরের মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান এ তথ্য জানিয়েছেন।
অগ্রণী ট্রেড করপোরেশনের সুপারভাইজার কাজী আসাদুল জানান, মির্জাপুর অগ্রণী ব্যাংকে সিগারেট বিক্রির ২৬ লাখ ৪০ হাজার টাকা জমা রাখার জন্য তিনিসহ আরেক সুপারভাইজার মোহন সাহা ও হিসাবরক্ষক আবদুল মতিন দুটি মোটরসাইকেলে করে বের হন। বাইমহাটিস্থ অফিস থেকে বের হয়ে ওই এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে থাকা চারটি মোটরসাইকেলে ৮-১০ জন হেলমেট পরা ব্যক্তি তাদের গতিরোধ করে। তাদের প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র ছিল এবং একজন ফাঁকা গুলি ছুড়ে। এ সময় তাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।
ওসি সায়েদুর রহমান বলেন, ‘ছিনতাইয়ের খবর পাওয়ার পরপরই আমরা আমাদের তৎপরতা অব্যাহত রেখেছি। এখনও কাউকে চিহ্নিত করা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’