সিদ্ধিরগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

 

গ্রেফতার ভুয়া ম্যাজিস্ট্রেটনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় ঝুন্টু মিয়া (৪০) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় আদমজীনগর কদমতলী কলেজগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ঝন্টু মিয়া বিভিন্ন সময় নিজেকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে ভুয়া কার্ড দেখিয়ে অর্থ আদায় করে আসছিল। ম্যাজিস্ট্রেট সেজে অর্থ আদায়ের অভিযোগে ঝন্টুকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, ঝন্টু মিয়া ২ নভেম্বর সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ব্যবসায়ী খাইরুল ইসলামের মিষ্টির দোকানে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে ১০ হাজার টাকা হাতিয়ে নেন। শনিবার দুপুরে খাইরুল ইসলামের পাশের আরেকটি দোকানে এসে উপস্থিত হয়। ওইদিনও তিনি ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে খাইরুল ইসলামের শ্বশুরের কাছে টাকা দাবি করেন। খাইরুল ইসলামকে বিষয়টি জানালে তিনি দোকানে ছুটে যান। এ সময় ঝন্টু তড়িঘড়ি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে খায়রুল তাকে আটক করেন। পরে তার কাছে বিষয়টি সন্দেহজনক হলে পুলিশকে খবর দেওয়া হয়।

ওসি জানান, ঝন্টু মিয়া মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার গোবরদি গ্রামের মৃত দবির মিয়ার ছেলে।