মসজিদের বারান্দা থেকে র‌্যাবের আইডিকার্ডধারী অচেতন ব্যক্তি উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে জামে মসজিদের বারান্দায় অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের ফারুকিয়া জামে মসজিদের বারান্দা থেকে তাকে উদ্ধার করা হয়।

অচেতন ব্যক্তির সঙ্গে থাকা র‌্যাবের আইডিকার্ড অনুযায়ী ওই ব্যক্তির নাম আব্দুল করিম। তার পদবী কনস্টেবল, আইডি নম্বর- ৩৫০২৮৮। ২০১৬ সালে ইস্যু করা এই পরিচয় কার্ডের মেয়াদ রয়েছে ২০১৮ সালের ১১ এপ্রিল। তাকে উদ্ধারের পর তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত না অবসরে রয়েছেন বিষয়টি জানার জন্য স্বজনদের খবর দিয়েছে র‌্যাব। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার এসব তথ্য জানিয়েছেন।

স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় মুসুল্লিরা মসজিদে প্রবেশ করতে গেলে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। এ সময় ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে তারা আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা তাকে উদ্ধার করেন।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার বলেন, র‌্যাবে সব বাহিনীর সদস্য থাকেন। তিনি সম্ভবত আনসার বাহিনীর সদস্য ছিলেন, বর্তমানে তিনি অবসরে থাকতে পারেন বলে জানান তিনি। তবে তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত রয়েছেন কিনা, বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার স্বজনদের খবর দেওয়া হয়েছে। অচেতন ব্যক্তি শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। র‌্যাব ঘটনার অনুসন্ধান করছে বলে জানান তিনি।