ডিবি পরিচয়ে গাড়িতে তুলে ৫ লাখ টাকা ছিনতাই

গাজীপুরের শ্রীপুরে দিনে দুপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে একটি বেসরকারি প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের কাছ থেকে পাঁচ লাখ ২২ হাজার ৯শ’ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের নগরহাওলা গ্রামের জৈনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এ তথ্য জানিয়েছেন।

এসিআই গোদরেজ অ্যাগ্রোভেট প্রাইভেট লিমিটেডের (পশুখাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠান) সমন্বয়ক হোসাইন মোবারক জানান, তাদের প্রতিষ্ঠানে ব্যবস্থাপক জাকির হোসেন ব্যাংকে জমার দেওয়ার জন্য জৈনাবাজারের অফিস থেকে দুপুরে টাকা নিয়ে বের হন। তিনি অফিস থেকে বের হয়ে হেঁটে কিছুদূর যাওয়ার পর একটি সাদা মাইক্রোবাস তার সামনে দাঁড়ায়। অস্ত্রসহ তিন যুবক মাইক্রোবাস থেকে নেমে ডিবি পুলিশ পরিচয়ে তাকে মাদক ব্যবসায়ী বলে টেনেহিঁচড়ে মাইক্রোবাসে তুলে নেয়। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় তাকে চলন্ত গাড়ি থেকে ফেলে পালিয়ে যায়।

ওসি জানান, খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ গাজীপুর ডিবি পুলিশ, শ্রীপুর থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।