নারায়ণগঞ্জে ফ্ল্যাটে আগুন: দগ্ধ একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় একটি সাত তলা ভবনের চারতলায় অগ্নিকাণ্ডে দগ্ধ তিন জনের মধ্যে মামুন (২৭) নামে একজন মারা গেছেন। 

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মামুনের শরীরে ১০০ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় আরও দুই জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে পারভেজের শরীরের ১০০ শতাংশ এবং জীবনের ৩০ শতাংশ পুড়ে গেছে। দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

আদমজি ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা রুহুল আমিন মোল্লা জানান, আগুন লাগা ফ্ল্যাট বাসায় গ্যাসের কোনও সিলিন্ডার ছিল না। তবে গ্যাসের চুলা ছিল। চুলা থেকেই গ্যাস লিকেজ হয়ে আগুন লাগতে পারে। তবে তদন্ত না করে আগুনের সূত্রপাত সম্পর্কে সঠিক কারণ বলা যাবে না।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় সিদ্ধিরগঞ্জের কদমতলীর উত্তরপাড়া এলাকার একটি সাত তলা ভবনের চার তলার ফ্ল্যাট বাসায় আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন পুরো ফ্ল্যাট বাসায় ছড়িয়ে পড়ে। এতে তিন শ্রমিক দগ্ধ হন। তারা অনন্ত অ্যাপারেলস গার্মেন্টসের শ্রমিক।