সাংবাদিক পেটানো আসামির এক দিনের রিমান্ড 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনকে মারধর ও হামলা মামলার প্রধান আসামি আমির হোসেন বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাওছার আলম এ রিমান্ড মঞ্জুর করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান। তিনি বলেন, শনিবার (২২ জানুয়ারি) বিকেলে বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে মোটরসাইকেল সাইড দেওয়া নিয়ে হামলার শিকার হন সাংবাদিক আল আমিন হক অহন। হামলকারীর মোটরসাইকেলের নম্বর ঢাকা মেট্রো ল-৫৫-৪০৫৬। এ ঘটনাকে কেন্দ্র করে বেপরোয়াভাবে আসামি আমির হোসেন বাবু , কালাম সরকার, আমির হোসেনসহ কয়েকজনে মিলে কয়েকদফা আক্রমণ করে সাংবাদিক আল আমিন হক অহনের ওপর। রূপগঞ্জ থানা পুলিশ রাতেই প্রধান আসামি আমির হোসেন বাবুকে গ্রেফতার করে। পরে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায়। 

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওছার আলমের আদালতে  রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। মামলায় কোর্ট পুলিশের পাশাপাশি রাষ্ট্রপক্ষে আইনজীবী হিসেবে শুনানিতে অংশ নেন সিনিয়র  আইনজীবী অ্যাডভোকেট আওলাদ হোসেন ও অ্যাডভোকেট  জিয়াউল ইসলাম কাজল। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট এম এ রশিদ। 

আদলত উভয়পক্ষের শুনানি শেষে আসামি আমির হোসেন বাবুর এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।