চাকরির জন্য শহরে আসা যুবককে অপহরণ, গ্রেফতার ৭

টাঙ্গাইলে যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে সাত জনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কালিহাতী উপজেরার রতনগঞ্জ গ্রামের আব্দুল মান্নানের ছেলে জামিল হোসেন সাগর (২২), আদি টাঙ্গাইল এলাকার হাবিবুর রহমানের ছেলে শাকিল আহমেদ হৃদয় (২৭), একই এলাকার আলমগীর হোসেনের ছেলে লাবিব খান (১৮), ফজলুল হকের ছেলে রাকিবুল ইসলাম (২২), গারাইল এলাকার আবু তাহেরের ছেলে হৃদয় আহমেদ (২২), সখীপুর সদরের এবাদত হোসেনের ছেলে বাঁধন (১৯) ও মোস্তফা কামালের ছেলে রাব্বি খান (১৮)।

দুপুরে র‌্যাব ১২-এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান বলেন, ‘টাঙ্গাইল শহরে চাকরির জন্য এসে আব্দুর রহিম নামে এক যুবক অপহরণের শিকার হন। পরে তার পরিবারের কাছে মোটা অংকের টাকা দাবি করা হয়। তার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল শহরের বাজিতপুর সাহাপাড়া থেকে আব্দুর রহিমকে উদ্ধার করা হয়। এ সময় সাত অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুটি চাকু ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।’