দাদার কবরের পাশে শায়িত মুক্তামনি

 

দাদার কবরের পাশে শায়িত মুক্তামনিরক্তনালীর টিউমারে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাতক্ষীরার মুক্তামনিকে দাদার কবরের পাশে শায়িত করা হয়েছ। বুধবার (২৩ মে) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ কামারবায়সা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুর আড়াইটার দিকে মুক্তামনির জানাজা নামাজ সম্পন্ন হয়। এসময় সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা সদর হাসপাতালের আরএমও ডা. ফরহাদ জামিলসহ স্থানীয় গ্রামবাসী তার জানাজায় অংশ নেন। জানাজা নামাজ পড়ান মুক্তামনির চাচা মাওলানা মনিরুজ্জামান।মুক্তামনির জানাজা নামাজে মানুষের ঢল

এর আগে মুক্তামনিকে শেষবারের মতো দেখতে আসেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক শাহ আব্দুল সাদী ও অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার।

মুক্তা-২বুধবার (২৩ মে) সকাল ৮টার দিকে সদর উপজেলার কামারবায়সা গ্রামের নিজ বাড়িতে মারা যায় মুক্তামনি। সম্প্রতি তার শারীরিক অবস্থা বেশ খারাপ হয়ে পড়েছিল। ডান হাতটি আরও ফুলে গিয়েছিল। তাকে নিয়ে চিন্তায় ছিল পরিবার। কয়েকদিন থেকেই জ্বরেও ভুগছিল সে। মঙ্গলবার রাত থেকে তার অবস্থার অবনতি হতে থাকে।
আরও পড়ুন: 

বাঁচানো গেলো না মুক্তামনিকে

‘ইচ্ছে ছিল বোন সুস্থ হলে একসঙ্গে স্কুলে যাবো’

‘মুক্তামনির মৃত্যুতে আমার বেশি খারাপ লাগছে’