১১ দফা দাবিতে যশোরে মানববন্ধন

১১ দফা দাবিতে যশোরে মানববন্ধনযশোর বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণ, বৃহত্তর যশোর জেলায় অর্থনৈতিক জোনসহ ১১ দফা দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন হয়েছে। বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের উদ্যোগে শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় যশোর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন হয়।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে যশোরের বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতারা অংশ নেন। মানববন্ধন শেষে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন হয়।
এসময় নেতারা যশোর বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণ, যশোর, মাগুরা, ঝিনাইদহ ও নড়াইলে ৪টি অর্থনৈতিক জোন, চার জেলায় আন্তঃরেল যোগাযোগ, যশোরে খুলনা থেকে কলকাতাগামী ট্রেনের স্টপেজ, যশোরকে বিভাগ ঘোষণা, চার জেলায় মেডিক্যাল ও ক্যাডেট কলেজ, পাবলিক, কৃষি, প্রকৌশল ও সাংস্কৃতিক বিশ্ববিদ্যালয় স্থাপন, গ্যাস সরবরাহ, বেনাপোল বন্দরের আধুনিকায়ন, যশোরে আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম, বাংলাদেশ ব্যাংকের শাখা স্থাপন, পর্যটনের উদ্যোগে পাঁচ তারকা হোটেল নির্মাণ এবং দৌলদিয়া-পাটুরিয়া ঘাটে ট্যানেল বা সেতু নির্মাণের দাবি জানান। একইসঙ্গে দাবিগুলো মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানানো হয়। 
সংবাদ সম্মেলনে সংগঠনের সহ-সভাপতি লে. কর্নেল (অব.) হাসান ইকবাল, কোষাধ্যক্ষ নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান খান, যশোর কমিটির সভাপতি এনামুল হক, সহ-সভাপতি হারুন-অর-রশিদ, জিল্লুর রহমান ভিটু, মাহমুদ হাসান বুলু, যশোর বিভাগ আন্দোলনের সদস্য সচিব হাবিবুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।