একদিনে চুয়াডাঙ্গার ৫ থানার ওসি রদবদল

চুয়াডাঙ্গা জেলার পাঁচটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) একদিনে রদবদল করা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) পুলিশের এসব কর্মকর্তারা নতুন কর্মস্থলে যোগ দিয়েছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার (এসপি) মো. জাহিদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জেলার চার উপজেলার ৫টি থানায় পাঁচজন ওসিকে বদলি ও সংযুক্ত করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার ওসি হিসেবে আজ দায়িত্ব নিয়েছেন মোহাম্মদ মহসীন। তিনি চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশেই রয়েছেন। 

দামুড়হুদা থানার ওসি হিসেবে দায়িত্ব নিয়েছেন ফেরদৌস ওয়াহিদ। তিনি জীবননগর থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। দর্শনা থানায় ওসি হিসেবে জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেওয়া হয়েছে। দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানকে জেলা গোয়েন্দা শাখায় সংযুক্ত করা হয়েছে। জীবননগর থানায় ওসি হিসেবে দায়িত্ব নিয়েছেন আব্দুল খালেক। দামুড়হুদা থানার ওসি ছিলেন তিনি।

আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন। জীবননগর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীরকে জেলা বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে। পাঁচজন ওসির মধ্যে চুয়াডাঙ্গা সদর থানা ছাড়া বাকি আর চার থানার ওসি আগে থেকেই জেলায় কর্মরত ছিলেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, পুলিশের চাকরিতে বদলি হওয়াটা স্বাভাবিক বিষয়। এটা নিয়মিত বদলির একটি অংশ।