কুষ্টিয়ায় নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ৫

কুষ্টিয়াকুষ্টিয়ার দৌলতপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার হোসেনাবাদ বাজারে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় হোসেনাবাদ বাজারের নব নির্বাচিত ইউপি সদস্য দুলাল মেম্বর সকালে হোসেনাবাদ বাজারে আসলে নির্বাচনে পরাজিত ইউপি সদস্য প্রার্থী ঝন্টু ও মনিরুল তার ওপর হামলা চালায়। এসময় উভয়পক্ষের মধ্যে ইট -পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে হামলাকারীরা সড়কে গাছের গুড়ি ফেলে কুষ্টিয়া-প্রাগপুর-মহিষকুণ্ডি সড়ক প্রায় ১ ঘণ্টা অবরোধ করে। সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩ রাউন্ড গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় ইশারত সর্দার (৩৮) নামে একজনকে আটক করে পুলিশ।
এদিকে বৃহস্পতিবার রাতে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামে পরাজিত ইউপি সদস্য মোস্তফার নেতেৃত্বে ১৫-১৬ জনের একটি দল প্রতিপক্ষ জামসেদ আলী, আতর আলী, বাদল মিস্ত্রি, সাইদুর ও জিয়ার বাড়িতে হামলা করে। এসময় ৫ জন আহত হন। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাক (৩২) ও টিপুকে (৩৫) দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আসাদুজ্জামান চাকলাদার জানান, সকালে হোসেনাবাদ বাজারে বিজয়ী ও পরাজিত ইউপি সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটেছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

/এআর/