ময়মনমসিংহে ডায়াগনস্টিক সেন্টার ও মেডিসিন মার্কেটের ধর্মঘট প্রত্যাহার

ময়মনসিংহময়মনসিংহ র‌্যাব-১৪ কর্মকর্তাদের আশ্বাসে ২৪ ঘণ্টা পর ধর্মঘট প্রত্যাহার করেছে প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও মেডিসিন মার্কেটের মালিক সমিতি।






চরপাড়া ওষুধ ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির সহ-সভাপতি সালাহ উদ্দিন ফরহাদ বাংলা ট্রিবিউনকে জানান, ব্যবসায়ী সমিতির একটি দল র‌্যাব-১৪ এর কর্মকর্তাদের সঙ্গে দেখা করে সমস্যার কথা তুলে ধরে। পরে র‌্যাব কর্তৃপক্ষ ব্যবসায়ীদের অযথা হয়রানি না করার আশ্বাস দিয়েছেন। এর প্রেক্ষিতেই মালিক সমিতির নেতারা প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও মেডিসিন মার্কেট খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।
এর আগে মঙ্গলবার রাতে শহরের চরপাড়া এলাকার প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও মেডিসিন মার্কেটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেয়াদোর্ত্তীর্ণ মেডিসিন ও বায়োকেমিক্যাল রি-এজেন্ট রাখার দায়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে ২১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। এর প্রতিবাদে ময়মনসিংহ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন ও মেডিসিন মার্কেট মালিক সমিতির নেতৃত্বে রাতেই চরপাড়া মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করে র‌্যাবের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাব লাঠিচার্জ করে। এসময় পাঁচজন আহত হয়। রাতে আটক করা হয় ময়মনসিংহ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. হরিশংকর দাশসহ বেশ কয়েকজনকে। এরই প্রতিবাদে রাত থেকে বন্ধ করে দেওয়া হয় ডায়াগনস্টিক সেন্টার ও মেডিসিন মার্কেট।
/এআর/