প্রত্যেক ভোটারের কাছে ৯ বার করে যেতে হবে: মির্জা আজম

Jamalpur Mirza Azam MP pic-07.12.জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী এবং বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম শুক্রবার (০৭ ডিসেম্বর) নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, নির্বাচনি প্রচারণা চালাতে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের পক্ষ থকে প্রত্যেক ভোটারের কাছে ৯ বার করে ভোট চাইতে হবে।
উপজেলার বালিজুড়ী এসএম সিনিয়র মাদরাসা মাঠে শুক্রবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রতিমন্ত্রী মির্জা আজম এসব কথা বলেন। তার ভাষ্য, মাদারগঞ্জ পৌরসভা ও সাতটি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, তাঁতিলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা আওয়ামী লীগ এই ৯টি সংগঠন উজ্জীবিত এবং সক্রিয়। প্রতিটি সংগঠনের নেতা-কর্মীদের প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট চাইতে হবে।
মির্জা আজম বলেছেন, ‘আজকে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা জনসমুদ্রে পরিণত হয়েছে। আপনাদের উপস্থিতি প্রমাণ করে যে, আমাকে আপনারা কত ভালোবাসেন। আপনাদের সেবা করাটা আমি ইবাদত মনে করি। আপনাদের প্রচেষ্টায় আমি এবার নৌকায় রেকর্ড পরিমাণ ভোট পেয়ে বিজয়ী হবো ইনশাল্লাহ।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, সহ-সভাপতি অরুণ কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী, শহর আওয়ামী লীগের সভাপতি শওকত আলী প্রমুখ।