বন্যাদুর্গত কোনও মানুষ না খেয়ে থাকবে না: তথ্য প্রতিমন্ত্রী

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানবন্যাদুর্গতদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। তিনি বলেন, ‘বন্যার্ত মানুষের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। বন্যার কারণে ক্ষতিগ্রস্ত একজন মানুষও না খেয়ে খাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সব মহামারি ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে যাচ্ছেন। আওয়ামী লীগ দেশের  জনগণের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে।’

শুক্রবার (১১ সেপ্টম্বর) দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, জামালপুর শাখার আয়োজনে গ্রামীণফোনের সহযোগিতায় এ ত্রাণবিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জামালপুর জেলা শাখার সহ-সভাপতি অধ্যাপক আশরাফ হোসেন তরফদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলামসহ অনেকে।

এ সময় এক হাজার বন্যার্তের মাঝে জনপ্রতি সাড়ে ৭ কেজি চাল, এককেজি করে ডাল, সয়াবিন তেল, লবণ ও চিনি এবং হাফ কেজি করে সুজি দেওয়া হয়।