ময়মনসিংহে সড়কে নিহত ৫, আহত ১০

ময়মনসিংহের মুক্তাগাছায় ও সদরের রশিদপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচ জন মারা গেছেন। আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (৯ জুন) বিকালে এসব দুর্ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল উদ্দিন আকন্দ জানান, বুধবার বেলা ৪টার দিকে মুক্তাগাছার কানাই বটতলা এলাকায় একটি অটোরিকশাকে নওগাঁগামী অপরূপা পরিবহন সার্ভিসের বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার আরোহী ১০ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অটোচালক আমিনুল ইসলাম (২৮), আরোহী রীতা আক্তার (২৫) ও আট বছরের শিশু তানভীরসহ তিন জন। অটোরিকশার আরোহীরা ময়মনসিংহ সদরের দাপুনিয়া থেকে মুক্তাগাছায় বেড়াতে যাচ্ছিলেন।

এদিকে, ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের রশিদপুর এলাকায় বিকালে সিএনজি অটোরিকশার সঙ্গে বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান সিএনজি অটোরিকশার আরোহী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আজিজুল হকের ছেলে বাবলু মিয়া (২২) এবং নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার আব্দুল করিমের ছেলে রিপন মিয়া (২৮)। এই দুর্ঘটনায় আহত হন আরও তিন জন।