সিংড়ায় জোড়া খুন মামলার ৩ আসামি গ্রেফতার

গ্রেফতারের প্রতীকী ছবিনাটোরের সিংড়া উপজেলার বরগ্রামের সাবেক মেম্বার মোজাফ্ফর হোসেন ওরফে মোজাই ডাকাত ও তার ভাই হাসেম আলীকে হত্যার ঘটনায় দায়ের করা জোড়া খুন মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার ভোরে সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ এর নাটোর অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বড়গ্রাম এলাকার জায়েদ আলীর ছেলে শাহাদাত হোসেন, আব্দুল আজিজের ছেলে রুহুল আমীন ও বগুড়ার শাহাজানপুরের মৃত আকবর আলীর ছেলে আব্দুল মোতালেব ওরফে ভাগ্নে শামীম।
র‌্যাব-৫ এর সিপিসি ২ এর এএসপি মিজানুর রহমান জানান,উপজেলার বালুয়া বাসুয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব -৫ এর একটি দল। এ সময় নসিমনে চড়ে সিংড়া বাজারের দিকে যাওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে বরগ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে মোজাফ্ফর হোসেন মোজাইকে নিজ ঘর থেকে ডেকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়। এসময় তার সহোদর হাসেম আলীর পা কেটে আহত করার পর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এছাড়া নিহতের অপর সহোদর মহসিন আলীকেও কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা।

পরের দিন (৫ আগস্ট) নিহত মোজাই ডাকাতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীসহ ১৯ আসামির নাম উল্লেখ করে এবং আরো ১৫/২০জনকে অজ্ঞাত আসামি করে সিংড়া থানায় একটি হত্যা মামলা করেন।

/এআর/